সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
মির্জাপুরে আম বোঝাই পিকআপ উল্টে দুই ব্যবসায়ীর মৃত্যু

মির্জাপুরে আম বোঝাই পিকআপ উল্টে দুই ব্যবসায়ীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে আম বোঝাই পিকআপ একটি যাত্রীবাহি বাসকে ওভারটেক করতে গিয়ে উল্টে গিয়ে দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল পৌনে নয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার জামুর্কী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীরা হলেন নরসিংদী জেলার আরিফুল ইসলাম (২৩) ও অর্থ বর্মণ (১৫)।

পুলিশ জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা আম বোঝাই একটি পিকআপ সকাল পৌনে নয়টার দিকে মহাসড়কের জামুর্কী ব্রিজের কাছে পৌছালে অপর একটি যাত্রীবাহীবাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই অর্থ বর্মণ মারা যায়। এ ঘটনায় পিকআপে থাকা আরিফুল ইসলাম নামের অপর ব্যবসায়ী গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840