সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা

মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় মাটি ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলে মারধরের ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ১৬ এপ্রিল বিকালে উপলোর বংশাই রোডের রেলক্রসিং সংলগ্ন এলাকায়। এঘটনায় সাত জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার/পাঁচ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মনির হোসেন মানিক।
অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার ১৬ এপ্রিল বিকাল আনুমানিক ৬ টার দিকে মির্জাপুর উপজেলার বংশাই রোডের রেলক্রসিং এলাকায় উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল মধ্যপাড়া গ্রামের আলা উদ্দিন মিয়ার ছেলে মনির হোসেন মানিক মাটি কাটার ভেকু মেশিন ফেরৎ দিতে গেলে খিজির মৃধা (৪০) ভেকুর গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ ও ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে। একপর্যায়ে খিজিরের নির্দেশে ৬/৭ জন দেশীয় অস্ত্র দিয়ে মানিকের বড় ভাই সুরুজ মিয়া (৫৫) ও চাচাতো ভাই ফারুক (৫২) কে হত্যার উদ্দেশ্যে দা, শাবল দিয়ে কোপ ও বারি দিলে একজনের হাত ভেঙ্গে যায় এবং অন্যজনের আঙ্গুল কেটে যায়। এসময় মানিকের নিকট থাকা নগদ দুই লক্ষ টাকা জোড় করে ছিনতাই করে হামলাকারীরা। এছাড়াও ভেকু মেশিনের গ্রাস ও ইঞ্জিন ভাংচুর করে প্রায় লক্ষাধিক টাকা ক্ষতি করে তারা। এসময় আহতদের ডাক-চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।
পরে রাতে মানিক সাতজনের নাম উল্লেখকরে মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ব্যক্তিরা হলেন, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল মধ্যপাড়া গ্রামের বিল্লাল মৃধার ছেলে খিজির মৃধা (৪০), কুব্বাত মৃধার ছেলে তমাল মৃধা (৩০) ও তুষার মৃধা (৩৫), ঘর জামাই রফিক (৫৫), মৃত রজব মৃধার ছেলে পাপন মৃধা (৪০), মৃত বাচ্চু মৃধার ছেলে আজাহার মৃধা (৬৫) ও মৃত কাজীমুদ্দিনের ছেলে কুব্বাত মৃধা (৬৫)।
এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম জানান, এ বিষয়ে তিনি অবগত আছেন। দু’পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840