সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
মির্জাপুরে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর আনসার সদস্যের মরদেহ উদ্ধার

মির্জাপুরে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর আনসার সদস্যের মরদেহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর আনসার সদস্য সাইফুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে লৌহজং নদীর উপজেলা সদরের পাহাড়পুর ব্রিজের কাছ থেকে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ইউনিটের ডুবুরি দলের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

এর আগে, গতকাল রবিবার ভোর চারটার দিকে মির্জাপুর গ্রামে দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির মন্ডপে ডিউটি শেষে কুমুদিনীর ডিঙি নৌকায় পার হওয়ার সময় তিনি নদীতে পড়ে নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারজনের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে প্রায় সাড়ে ১০ ঘণ্টা নদীর বিভিন্ন স্থানে উদ্ধার কাজ চালায়। পরে তার কোন সন্ধান না পাওয়ায় বিকেল পাঁচটার দিকে উদ্ধার কাজ সাময়িকভাবে স্থগিত করে। পরে আজ সোমবার সকাল থেকে পুনরায় উদ্ধার কাজ শুরু করা হয় এবং দুপুর একটার দিকে নদীর ওই স্থান থেকে সাইফুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়।

সাইফুল ইসলাম নরসিংদী জেলার মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের মধ্য ডুমুরপাড়া গ্রামের হেলাল উদ্দিন ওরফে লাল মিয়া মাস্টারের ছেলে। সে গত ১০ জানুয়ারি কুমুদিনী কমপ্লেক্সে যোগদান করেন বলে কুমুদিনী হাসপাতালে কর্মরত আনসার বাহিনীর কমান্ডার মো. শফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহতের সহকর্মী সোলায়মান কবির জানান, রবিবার ভোর চারটার দিকে তারা দুজনে ডিউটি শেষে অন্য সহকর্মীদের কাছে অস্ত্র জমা দিয়ে লৌহজং নদীর দক্ষিণপার হতে ডিঙ্গি নৌকায় রশি টেনে পার হচ্ছিলেন। নদীতে স্রোত থাকায় সাইফুলের হাত থেকে রশিটি ছিটকে যায়। এসময় নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে সাইফুল নৌকা থেকে নদীতে পড়ে যায়। অন্ধকার এবং নৌকাটি রশিতে বাঁধা থাকায় তাকে তখন উদ্ধার করা যায়নি।

মির্জাপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. বেলায়েত হোসেন জানান, ফায়ার সার্ভিস টাঙ্গাইল ইউনিটের ডুবুরিদলের লিডার আমজাদ হোসেনের নেতৃত্বে চারজনের ডুবুরিদল নিখোঁজের ৩৩ ঘণ্টা পর সাইফুলের মরদেহ উদ্ধার করেছে।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন জানান, আইনীপ্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840