সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ
মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : “মানসম্মত শিক্ষা শেখ হাসিনার দীক্ষা” এই শ্লোগান নিয়ে মাল্টিমিডিয়া ক্লাশরুম নিশ্চিতকরণের লক্ষ্যে মির্জাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯২টি প্রজেক্টর ও ১২৭টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি প্রধান শিক্ষকদের হাতে এই প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম তুলে দেন।

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত সভায় এমপি একাব্বর হোসেন ছাড়াও অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু,

সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা, উপজেলা শিক্ষা অফিসার মো.আলমগীর হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর রহমান খান, সাধারণ সম্পাদক আল মামুন খান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840