মেয়াদোত্তীর্ণ খাবার রাখায় নুরজাহান রেস্টুরেন্টকে জরিমানা

মেয়াদোত্তীর্ণ খাবার রাখায় নুরজাহান রেস্টুরেন্টকে জরিমানা

প্রতিদিন প্রতিবেদক: মেয়াদোত্তীর্ণ খাবার রাখায় টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়া রোডস্থ নুরজাহান রেস্টুরেন্ট এন্ড পার্টি ভেন্য-কে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন।

২৩ অক্টোবর রোববার মেয়াদ উত্তীর্ণ পাউরুটি ব্যবহার করে বার্গার তৈরি, মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় বিক্রির জন্য ফ্রিজে সংরক্ষণ এবং পূর্বের দিনের বিরিয়ানি, চিকেন ফ্রাই ও সবজি সংরক্ষণ এবং প্রস্তুতকৃত খাবার এবং কাঁচা মাংস একসাথে সংরক্ষণের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ এবং ৫১ ধারায় এ জরিমানা করা হয়।

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এর নির্দেশনা ও জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সৈয়দা তামান্না তাসনীম ওই রেস্টুরেন্টের মালিককে জরিমানা আরোপ ও আদায় করেন। এছাড়া চিনির পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের দোকানসহ অন্যান্য প্রতিষ্ঠানেও সচেতনতামূলক দিক নির্দেশনা প্রদান করেন। এসময় সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, আমাদের এ অভিযান পরিচালনাকালে জেলা পুলিশের একটি চৌকস টিম সার্বিক সহযোগীতা করেন। আগামীতে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840