সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
সখিপুরে এখনও কেউ করোনায় সংক্রমিত হয়নি

সখিপুরে এখনও কেউ করোনায় সংক্রমিত হয়নি

মির্জা সাইদুল ইসলাম সাঈদ:সখিপুরে কালিয়া ইউনিয়নের দুই নারীসহ মোট ৪৭ জনের নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব রোগনিয়নত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পাঠানো হয়েছিল। এর মধ্যে দুই নারী সহ ৩৯ জনের রিপোর্ট হাতে পেয়েছে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের কারও শরীরেই করোনা ভাইরাসে অস্তিত্ব পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডাঃ শাহিনুর আলম বলেন, আমাদের সখিপুর উপজেলা এখনও যথেষ্ট ভালো আছে। এখন প্রয়োজন জনসচেতনতা আরও বৃদ্ধি করা ও কষ্ট হলেও নিজেদেরকে ঘরে রাখা।

সরকার কর্তৃক ঘোষিত যাবতীয় আইন মেনে চলা একান্ত জরুরী। মনে রাখতে হবে একজন মানুষের সামান্য ভুল টুকু অসামান্য রুপ ধারণ করে তার পরিবারে তথা সমাজটাকে মৃত্যুর মিছিলে যোগ করে দিতে পার।

সখিপুর উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা তার দক্ষতা ও অসীম সাহসিকতা আর মেধা দিয়ে প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত সকল কাজ করে যাচ্ছেন।

এছাড়াও সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃআমির হোসেন নিজে এবং সঙ্গীয় সকল পুলিশ অফিসার নিয়ে মাঠে ময়দানে গিয়ে জনগনের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ওসি আমির হোসেন বলেন, এই বৈশ্বিক মহামারী তে সখিপুর কে যদি নিরাপদ রাখতে পারি তবেই এই পরিশ্রম স্বার্থক হবে। এ ব্যপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং সকল কে আইন মেনে সতর্কত ভাবে চলার পরামর্শ দেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840