সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
সখিপুরে ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে আটক তিন

সখিপুরে ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে আটক তিন

প্রতিদিন প্রতিবেদক সখিপুর: ভূয়া ডিবি পরিচয়ে মোটর সাইকেল ছিনতাইকালে ৩ ছিনতাইকারীকে আটক করেছে সখিপুরে থানা পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘের বাড়ি এলাকা থেকে ৩ ছিনতাইকারীকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনোয়ার হোসেন এর ছেলে জাহিদ হাসান আগুন (২১), সখিপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের শহীদ মিয়ার ছেলে আশিক মিয়া (২০) এবং একই ওয়ার্ডের নজরুল ইসলাম এর ছেলে কামাল হোসেন(২২)।

তারা ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন জায়গা থেকে মোটর সাইকেল ছিনতাই করে আসছিল। এ ঘটনায় ছিনতাই চেষ্টা মোটর সাইকেলের মালিক সখিপুর ফাতেমা মটরস্ শো রুমের মোটরসাইকেল মেকানিক সৌরভ চন্দ্র বাদী হয়ে সখিপুর থানায় ৩৯২, ১৭০,৪১১ ধারায় মামলা দায়ের করেছে।

আটককৃত ৩ ছিনতাইকারীকে ৫ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে সখিপুর থানা পুলিশ।

জানা যায়, সোমবার দুপুর দুইটার দিকে সখিপুর ফাতেমা মোটরসের মোটর সাইকেল মেকানিক সৌরভ চন্দ্র মোটরসাইকেল যোগে সখিপুর হতে উপজেলার বাঘের বাড়ি বাজার এলাকায় পৌঁছলে ছিনতাইকারী জাহিদ হাসান আগুন ও তার সহযোগীরা দেশীয় অস্ত্রের মুখে গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেল ও সঙ্গে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ সময় পুলিশে খবর দিলে পুলিশ ৩ ছিনতাইকারীকে মোটর সাইকেলসহ আটক করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজুল ইসলাম বলেন, ঘটনার পর পরই মোটর সাইকেলসহ তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভূয়া ডিবি পরিচয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন ব্র্যান্ডের মোটর সাইকেল ছিনতাই করে আসছে-এরই ভিত্তিতে ভিডিও করা হয় এবং ছিনতাইকারী একজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে বাকীদের আটক করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840