সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
সখীপুরে স্বামী পরিত্যাক্তাকে আটকে রেখে গণধর্ষণ

সখীপুরে স্বামী পরিত্যাক্তাকে আটকে রেখে গণধর্ষণ

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : টাঙ্গাইলে বেড়েই চলছে ধর্ষণ ও গণধর্ষণের ঘটনা। অন্য জেলার চেয়ে তুলনা মূলক একটু বেশীই ঘটছে ধর্ষণের ঘটনা। নিরাপত্তার দাবীতে নারীরা বিভিন্ন কর্মসূচি পালন করলেও প্রশাসন চলছে তাদের নিজ গতিতে।

ধর্ষণকারীর বিরুদ্ধে নেই তেমন শাস্তিযোগ্য ব্যবস্থা। আইনের ফাঁক ফোকর দিয়ে বের হয়ে যাচ্ছেন ধর্ষকরা। যে কারনে ধর্ষীতা নারী বিচার প্রার্থী হয়ে এক সময় নিজেই থেমে যাচ্ছেন।

আর এ কারণেই প্রতিনিয়ত ঘটছে ধর্ষণের মতো জগণ্যতম ঘটনা। সখীপুরে স্বামী পরিত্যাক্তা নারীকে (১৯) চারদিন আটকে রেখে দুই সন্তানের জনক মুখলেছ উদ্দিনের (৩৫) তার বন্ধুদের নিয়ে পালাক্রমে গণধর্ষণ করেছেন।

উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে ওই নারীর বাবা বাদী হয়ে মুখলেছ উদ্দিন সহ চারজনকে আসামী করে সখীপুর থানায় মামলা করেছেন।

ধর্ষিতাকে উদ্ধার করে বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য গাইণী বিভাগের ৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতা পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল গ্রামের স্বামী পরিত্যাক্তা নারী নিখোঁজ হন। তিনদিন সকল আত্মীয় স্বজনের বাড়ি খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।

হঠাৎ বুধবার বিকেলে মোবাইল ফোনে একই এলাকার আবদুল খালেকের ছেলে দুই সন্তানের জনক মোকলেছ উদ্দিন (৩৫) ওই নারী তার কাছেই আছে বলে জানায়।

এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় ওই নারীর বাবা অপহরণকারী মোকলেছ উদ্দিন (৩৫) ,তার বাবা আবদুল খালেক, মা মিলা বেগম ও বোন মেহেরুনকে আসামী করে সখীপুর থানায় অপহরণ মামলা করেন।

মামলার সংবাদ পেয়ে ওইদিন রাতেই মুখলেছ উদ্দিন ওই নারীকে তার বন্ধু মৃদুলের মামা মোবারকের বাড়িতে পৌছে দিয়ে চলে যান। খবর পেয়ে ওই রাতেই তাকে অসুস্থ্য অববস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন তার পরিবার।

পরে মেয়েটি বখাটে মোখলেছ উদ্দিন তাকে জোরপূর্বক তুলে নিয়ে চারদিন আটকে রেখে তার বন্ধুদের নিয়ে পালাক্রমে ধর্ষণ করার বিষয়টি পরিবারের কাছে জানায়।

বৃহস্পতিবার বিকেলে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মামলার বাদী ধর্ষিতার বাবা আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সখীপুর থানার ওসি (তদন্ত) মো. লুৎফুল কবির জানান– এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840