সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
সদরে রাজমিস্ত্রীকে কুপিয়ে টাকা ছিনতাই।।বাদীকে প্রাণনাশের হুমকী

সদরে রাজমিস্ত্রীকে কুপিয়ে টাকা ছিনতাই।।বাদীকে প্রাণনাশের হুমকী

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদরের চর পাকুল্ল্যা গ্রামের সবুজ মিয়া নামের এক রাজমিস্ত্রীকে এলোপাথালী কুপিয়ে নগদ টাকা সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল ছিনতাই করে নিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

সবুজ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পিতা মুক্তার হোসেন বাদী হয়ে ১০/১২ জনকে আসামী করে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ ১নম্বর আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারের পর পরই অজ্ঞাত কারনে আসামীকে জামিন দেওয়া হয়। জামিন পেয়ে আসামীদ্বয় ক্ষিপ্ত হয়ে বাদী ও তার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকী সহ এলাকা ছেড়ে অন্যাত্র চলে যাওয়ার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছে বলে জানান বাদীর পরিবার। এতে নিরাপত্তাহীনতায় বাদী ও তার পরিবার বিচারের জন্য বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে।

গত ১৪ মে দুপুর দুইটার দিকে সবুজ তার কাজের বিল নিয়ে বাড়ী আসার পথে পূর্ব শত্রুতার জের ধরে উৎপেতে থাকা আসামীরা বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মুরাদ নগর বাজারের পূর্ব পাশে রাস্তার উপর বেড়ীগেট দিয়ে এ হামলা চালায়।

এ মামলার আসামীরা হলো, সদর উপজেলার শাহানশাহগঞ্জ গ্রামের লাল মিয়ার ছেলে শরিফ মিয়া (৩৫), রবি মোল্লার ছেলে মাসুদ মিয়া (২৫), জামাল মোল্লার ছেলে ছামাদ মিয়া (৩২), মৃত দানু মোল্লার ছেলে নূরুল ইসলাম (৪২), শুকুর মোল্লার ছেলে আবুল বাশার (৩০) ও মৃত বারু মোল্লার ছেলে জামাল মোল্লা (৫৫) সহ অজ্ঞাত ৫/৬ জন।

মামলা সূত্রে জানান যায়, ১৪ মে সবুজ নাগরপুর উপজেলায় তার কাজের বিল আনতে যায়। ২৫ হাজার টাকা বিল নিয়ে আসার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা আসামীগণ দা, শাবল, লোহার রড চাপাতি, কিরিস, বাঁশের লাঠি সহ দেশীয় অস্টেত্র সজ্জিত হয়ে মুরাদ নগর বাজারের পূর্ব পাশে রাস্তার উপর বেড়ীগেট সৃষ্টি করে।

এসময় তাদের সাথে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আসামী জামালের হুকুমে মাসুদ তার হাতে থাকা টিউবয়েলের হাতুলি দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে। অপর পাশ থেকে শরিফ তার হাতে থাকা চাপাতি দিয়ে কোপ মারে। এতে সবুজ চিৎকার দিয়ে রাস্তার উপর পড়ে যায়।

এসময় ছামাদ তার হাতে থাকা লোহার রড দিয়ে এলোপাথালী বাইরাতে থাকে। এসময় নূরুল ইসলাম সবুজের পকেটে থাকা বিলের ২৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট (আনুমানিক মূল্য ২০ হাজার টাকা) ছিনিয়ে নেয়।

পরে চিৎকার করলে সকল আসামীগণ একযোগে এলোপাথালী মারপিট করতে থাকে। এক পর্যায়ে প্রাণে মেরে ফেলার জন্য গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। পরে ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীগণ এই বলে হুমকী দেয় যে, যদি এ ব্যাপারে কোন প্রকার থানা-পুলিশ বা এলাকায় শালীশ বিচার করার চেষ্টা করলে সকলকে প্রাণে মেরে ফেলে লাশ গুম করবে বলে চলে যায়।

পরে সবুজকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখান থেকে এসে এলাকাবাসীর সাথে পরামর্শ করে থানায় অভিযোগ দায়ের করেন।

মামলার বাদী মো: মুক্তার হোসেন জানান, ঘটনার পরদিন ১৫ মে শুক্রবার সদর থানায় ছয় জনের নাম সহ অজ্ঞাত ৫/৬ জনের নামে একটি অভিযোগ দায়ের করি। অভিযোগের পর পরই মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) বেল্লাল হোসেন এক নম্বর আসামী শরিফকে গ্রেফতার করেন।

কিন্তু অজ্ঞাত কারণে ঐদিন বিকেল চার টার দিকে আসামী জামিনে বের হয়। এরপর থেকেই মামলা তুলে নেওয়া সহ এলাকা থেকে চলে যাওয়ার জন্য প্রতিনিয়ত প্রাণ নাশের হুমকী দিয়ে আসছে। এ অবস্থায় নিরাপত্তাহীনতায় বিচারের জন্য বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840