সরকারি দলের প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যে টাঙ্গাইলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণঅনশন

সরকারি দলের প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যে টাঙ্গাইলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণঅনশন

প্রতিদিন প্রতিবেদক: “ধর্মীয় রাস্ট্র নয়, ধর্ম নিরপেক্ষ রাস্ট্র চাই, ধর্ম যার যার রাস্ট্র সবার” শ্লোগানে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ টাঙ্গাইল জেলা, সদর ও পৌর শাখার যৌথ উদ্যোগে গণঅনশন অনুষ্ঠিত হয়েছে।

২২ অক্টোবর শনিবার সকাল থেকে শহরের আদালতপাড়া কালিবাড়ী এলাকায় এ গণঅনশন শুরু হয়।

গণঅনশনে বক্তারা বলেন, ২০১৮ সালে নির্বাচনী ইশতেহারে সরকারি দলের প্রতিশ্রুতি ছিলো- সংখ্যালঘু আইন, বৈষম্য বিলোপ আইন প্রনয়ন, দেবোত্তর সম্পত্তি সংরক্ষন আইন প্রনয়ন, জাতীয় সংখ্যালঘু কমিশন গঠন, অর্পিত সম্পত্তি প্রত্যর্পন আইন যথাযথ বাস্থবায়ন, পার্বত্য শান্তিচুক্তি ও পার্বত্য ভূমি কমিশন আইনের যথাযথ বাস্তবায়ন এবং সমতলের আদিবাসীদের জন্য পৃথক ভূমি কমিশন গঠনসহ সমঅধিকার বাস্তবায়নের লক্ষ্যে আজকের এই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণঅনশন করা হচ্ছে। আমাদের এই দাবি বাস্তবায়ন করতে হবে।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি সুভাষ চন্দ্র সাহা, সহ-সভাপতি আনন্দ আর্য, সাধারণ সম্পাদক সমরেশ পাল, যুগ্ম সম্পাদক প্রদীপ গুন ঝন্টু ও তমাল বিহারী দাস, সাংগঠনিক সম্পাদক অজয় সাহা, দপ্তর সম্পাদক সুমন সরকার, সদস্য গুপী সাহা প্রমুখ।

এসময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ টাঙ্গাইল জেলা, সদর ও পৌর শাখার অনান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840