সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
সাংবাদিক মালেক মান্নানের স্মরণসভা

সাংবাদিক মালেক মান্নানের স্মরণসভা

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক “আমার দেশ” পত্রিকার বাসাইল প্রতিনিধি প্রয়াত আব্দুল মালেক মান্নানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বাসাইল রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে এ স্মরণসভার আয়োজন করা হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলাটিভি’র (বাসাইল-সখীপুর) প্রতিনিধি মোঃ রুবেল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাসাইল পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন চ্যানেল আই এর টাঙ্গাইল প্রতিনিধি ও বাসাইল প্রেসক্লাব এবং রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ।

স্মরণসভায় মালেক মান্নানের স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা বলেন, তিনি শুধু সাংবাদিক নন একাধারে একজন সমাজসেবকও ছিলেন। তার সততা এবং নমনীয় ব্যবহার বাসাইল তথা পাশ্ববর্তী উপজেলাগুলোর সাধারণ মানুষের মুখে মুখে। রিপোর্টার্স ইউনিটির সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পৌরসভার ৩ নং ওয়ার্ড কমিশনার বাবুল আহমেদ,৭ নং ওয়ার্ড কমিশনার জাকির হোসেন, বাসাইল প্রেসক্লাবের সভাপতি এম শহিদুল ইসলাম,সাবেক সভাপতি আবুল কাশেম মিয়া,সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক এম কে ভূঁইয়া সোহেল, বাসাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এনায়েত করিম বিজয়,দপ্তর সম্পাদক আব্দুল লতিফ মিয়া সহ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।

স্মরণসভার শেষে মালেক মান্নানসহ প্রেসক্লাব এবং রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বজনদের জন্য দোয়া ও রূহের মাগফেরাত কামনা করা হয়।
উল্লেখ্য ,২০১৩ সালে লিভার ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840