সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীতে দুই কসাইকে ১ বছরের কারাদন্ড

কালিহাতীতে দুই কসাইকে ১ বছরের কারাদন্ড

মনির হোসেন কালিহাতী: কালিহাতীতে বিক্রির উদ্দেশ্যে দুর্গন্ধযুক্ত অসুস্থ্য গরু জবাই করার দায়ে দুই কসাইকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে কালিহাতীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছে উপজেলার বল্লা মধ্যপাড়া গ্রামের মো. মেহেদী হাসানের ছেলে মো. নাসির উদ্দিন ও একই গ্রামের মৃত এখলাছ উদ্দিনের ছেলে মো. বকুল হোসেন ফাইলা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান জানান, উপজেলা বাগুটিয়া বিলবর্নি এলাকায় রাস্তার মাঝখানে একটি দুর্গন্ধযুক্ত অসুস্থ্য গরু করটিয়া বাজারে বিক্রির উদ্দেশ্যে জবাই করলে এলাকাবাসী প্রশাসনকে জানালে হাতে নাতে দুইজনকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় তাদেরকে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840