সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে একটি জুয়েলার্সে ৩৫ লক্ষ টাকার স্বর্ণালংকার লুট

মধুপুরে একটি জুয়েলার্সে ৩৫ লক্ষ টাকার স্বর্ণালংকার লুট

প্রতিদিন প্রতিবেদক মধুপুর: মধুপুর পৌর শহরে ককটেল ফাটিয়ে রেখা জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (০৬ জানুয়ারি) আনুমানিক রাত আটটায় শহরের সাথী সিনেমা হল রোডে ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে রেখা জুয়েলার্সে দুর্ধষ এ ডাকাতির ঘটনা ঘটেছে।

স্থানীয় প্রত্যক্ষদোষী ও দোকান মালিক দুর্লভ কর্মকার জানান, ৭ থেকে ৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল অতর্কিত ভাবে দোকানের সামনে ১৫ থেকে ২০ টি ককটেল ফাটিয়ে আতঙ্ক তৈরী করে দোকানে ঢুকে লোহার রড, চাপাতি, কুড়াল ও চাকু বের করে ভয় দেখিয়ে প্রায় ৬০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এতে প্রায় আনুমানিক ৩০ থেকে ৩৫ লক্ষ টাকার স্বর্ণ লুট করে নিয়ে যায় ডাকাতরা।

এদিকে ডাকাতির এ খবর ছড়িয়ে পড়লে দ্রুত লোকজন ভিড় জমায়। ঘটনাস্থলের উত্তর দিকে কয়েক’শ গজ দূরে রাখা একটি পিকআপে উঠে ডাকাত দল দ্রুত এলাকা ত্যাগ করেও বলে দোকান মালিক জানান।

উপজেলা চেয়ারম্যান মোঃ ছরোয়ার আলম খান আবু, পৌর মেয়র মাসুদ পারভেজ ও মধুপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি মোঃ ছিদ্দিক হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল)এসপি কামরান হোসেন জানান, সংঘবদ্ধ ডাকাত দলের ৭/৮ জন ডাকাত সদস্যরা মুখে মুখোশ পড়ে অতর্কিত ভাবে ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকানে প্রবেশ করে দেশী অস্ত্র বের করে মালিক দুর্লভ কর্মকারকে ভয় দেখিয়ে দোকনের সব গহনাপত্র লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ সহ আমি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। মঙ্গলবার সকালে বিষফোরিত কিছু ককটেলের খোলস উদ্ধার করা হয়েছে। বর্তমানে মধুপুর থানায় রেখা জুয়েলার্সের মালিক দুলর্ভ কর্মকার ১২ জন কে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840