সদর হাসপাতালের আরও একজন করোনা আক্রান্ত

সদর হাসপাতালের আরও একজন করোনা আক্রান্ত

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আক্রান্তের হাত থেকে রেহাই পাচ্ছেননা ফ্রন্ট লাইনের যোদ্বারা।বুধবার ২২ জুলাই টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সেবক সজীব হোসেন করোনা আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন অফিস।করোনার ভয়কে উপেক্ষা করে সজীব হোসেন টাঙ্গাইলের করোনা ডেডিকেট হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদেরকে সেবা দিয়ে যাচ্ছেন।করোনার শুরু থেকেই তিনি নিরলসভাবে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।করোনা মোকাবেলায় তিনি একজন ফ্রন্টলাইনের  যোদ্ধা হিসেবে দ্বিতীয়বারের মতো টাঙ্গাইল সদরে করোনা ডেডিকেট হাসপাতালে নিযুক্ত আছেন।

করোনা মোকাবেলায় বাংলাদেশের অনেক ডাক্তার নার্স ও অন্যান্য স্বাস্থ্য কর্মী এবং অন্যান্য পেশাজীবী মানুষ অনেকে আক্রান্ত হয়েছেন আবার  আক্রান্তদের মাঝে অনেকে জীবনযুদ্ধে হেরে গেছেন।

এ পর্যন্ত টাঙ্গাইল সদর হাসপাতালে এক ডজনের উপরে সিনিয়র স্টাফ নার্স করোনা আক্রান্ত হয়েছেন এদের মধ্যে সর্ব শেষ আক্রান্ত হয়েছেন টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স, মোঃসজীব হোসেন ।

বরাবরের মতো এবারও হোম কোয়ান্টাইনে যাওয়ার আগে অর্থাৎ ২০.০৭.২০২০ তারিখে  স্যাম্পল দিলে পরবর্তী ২২.০৭.২০২০ইং তারিখে রিপোর্ট আসলে সজীব হোসেন COVID-19 পজিটিভ হয়।এটা সিভিল সার্জন অফিস নিশ্চিত করেন।

এর আগে, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিকুল ইসলাম (সজিব)-এর করোনা পজিটিভ হয়েছেন। রবিবার (১৯ জুলাই) রাতে ঢাকা থেকে আসা রির্পোটের মধ্যে তার পজিটিভ আসে। রাতে এ খবর পাওয়ার পর তিনি নিজেই হোম কোয়ারেন্টাইনে চলে যান।

টাঙ্গাইলের সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেছেন।গত শুক্রবার তার করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়।

দুইদিন পর রিপোর্ট পজিটিভ আসায় সোমবার সকাল থেকে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা আইসোলেশনে চিকিৎসাধীন থাকবেন বলে মোবাইল ফোনে যোগাযোগ করে জানান যায়।

তার দ্রুত সুস্থ্যতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। একই সাথে তিনি টাঙ্গাইলবাসীকে আতংতিক না হয়ে সচেতন ও পরিস্কার পরিছন্ন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেছেন।

উল্ল্যেখ্য, মহামারীর সময় করোনার সাথে যুদ্ধ করে তিনি সফলতার সাথে প্রতিনিয়ত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মরত থেকে চিকিৎসা দিয়ে আসছেন। তিনি সকল রোগীদের সাথে সদাচরণ সহ খোঁজ-খবর নিয়েছেন।

এছাড়াও সবচেয়ে বড় বিষয় হাসপাতাল সম্পর্কে তাৎক্ষণিক সকল তথ্য তিনি যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে টাঙ্গাইলবাসীকে অবহিত করেছেন।

করোনা সহ বিভিন্ন সচেতনতা মূলক কার্যক্রম তিনি কখনো লিখিত আবার কখনো মৌখিক বক্তব্যের মাধ্যমে টাঙ্গাইলবাসীর সামনে তুলে ধরেছেন।

তিনি টাঙ্গাইলের সন্তান, টাঙ্গাইলবাসীর সেবাকরার জন্যই তিনি বিভিন্ন স্থানে চাকুরী করার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আরএমও পদে উন্নিত হয়ে দায়িত্ব পালন করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840