গোপালপুরে দাদীকে কুপিয়ে হত্যা


মো.নূর আলম গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুরে নেশার টাকা না দেয়ায় দাদীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক মাদকাসক্ত নাতী। নিহত দাদীর নাম হেনা বেগম (৬০)।

বুধবার (২২ জুলাই) দুপুরে উপজেলার নগদাশিমলা ইউনিয়নের সেনের মাকুল্লা গ্রামে এই মর্মান্তিত খুনের ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী মো. তালেব আলীর স্ত্রী।

সরজমিনে জানা যায়, দুপুর দুইটার দিকে রান্নাঘরে বসে ষাটোর্ধ বয়সী নিহত হেনা বেগম তার প্রতিবন্ধী স্বামীকে ভাত খাওয়া চ্ছিলেন। এসময় ওই বৃদ্ধার ভাতিজা আব্দুর রাজ্জাকের ছেলে রিপন (২৫) দাদীর কাছে কিছু টাকা চায়।

দাদীর কাছে একটা কানাকড়িও টাকা নেই জানানো মাত্র বকাঝকাসহ রিপন ক্ষুব্দ হয়ে একপর্যায়ে রান্না ঘরে থাকা দা দিয়ে মাথায় এলোপাথারী ভাবে দাদীকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নিহত হেনা বেগম সম্পর্কে রিপনের বাবা আব্দুর রাজ্জাকের চাচাতো ফুফু। তাদের বাড়ি পাশাপাশি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করেন, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু ও থানার ওসি মুস্তাফিজুর রহমান। পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, রিপন বছর তিন আগে টাঙ্গাইলে একটি বেসরকারি পলিটেকনিকে পড়াশোনা করতে গিয়ে মাদকাসক্ত হয়ে পরে। পড়াশোনা বাদ দিয়ে সে বাড়িতে এসে আরো বেশি নেশাগ্রস্থ হয়ে এলাকায় উম্মাদ ভাবে জীবনযাপন করছিলো।

সাত সন্তানের জননী নিহত বৃদ্ধার একমাত্র ছেলে আরিফ হোসেন (২৫) চিৎকার করে কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মাকে অকারণে অন্যায় ভাবে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারী মাদকাসক্ত ঐ রিপনের ফাঁসি চাই।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, দাদীকে খুন করার অভিযোগে হত্যাকান্ডে ব্যবহিত দাসহ নাতী রিপনকে গ্রেপ্তার করা হয়েছে। কেন এবং কি কারণে সে দাদীকে হত্যা করেছে তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাতে নিহতের ছেলে আরিফ হোসেন বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840