মাভাবিপ্রবি মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি

মাভাবিপ্রবি মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি

প্রতিদিন প্রতিবেদক : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল  এবং সাধারণ সম্পাদক আল মামুন  নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন।

সবুজ বিশ্বাস কে সভাপতি  ও নাজমুল হাসান জুয়েল কে সাধারণ সম্পাদক করে ১৫১ জন সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলো- সহ সভাপতি নাজিম উদ্দিন, বাবু কিশোর দে, শৈশব, জাকির হোসেন, রবি, শাহীন মিয়া, মোতালেব, ফাহিদ, সোলাইমান, জিম, মীম, সাকিব, মুন্না, মিঠু, মিলন, প্রনব, আদিব, কাউসার, মশিউর, শিপন, মুকুট, সম্রাট, বকুল, আবু বকর, সিয়াম, সালেহ। 

যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ সোহেল রানা, আসলাম, নাবিল, অনিক, সৌরভ, আল আমিন, রাফি, শাহ আলম, তানজিনা আফরোজ, তৌহিদুল ইসলাম, মারুফ।সাংগঠনিক সম্পাদক- ইজাজ, মারজুক, হিমেল, রাসেল, ইয়ামিন, প্রিতম, আতিক সহ আরও অনেকে। 

দপ্তর সম্পাদক- প্রসেনজিৎ চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক : আহমেদ ইমতিয়াজ 
প্রচার সম্পাদক : উমায়ুন কবির, উপ-প্রচার সম্পাদক : নাইমুর রহমান (নাসিম), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক :সাদমান নাইম,

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক : রানা বাপ্পি, পরিবেশ বিষয়ক সম্পাদক : শাওন ঘোষ, আইন বিষয়ক সম্পাদক : মো দিদার হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক : মোঃ মামুনুর রশীদ,

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : প্রতীক গুন, সহ সম্পাদকঃ মঞ্জুর, হামিদুল নোমান, শান্ত, নোমান  এবং সদস্যঃ রাব্বি, আদিব, ছাকির, ফেরদৌস, দীপংকর, হানিফ সহ আরও অনেকে।  

সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল হাসান জানান, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ক্যাম্পাসের সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে মানবতার সেবায় নিয়োজিত থাকাই আমাদের উদ্দেশ্য। 

সভাপতি সবুজ বিশ্বাস জানান, দেশের ক্রান্তিলগ্নে অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ানো, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সভা সেমিনার , বন্যার্তদের সহযোগিতা, দরীদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি বিভিন্ন ক্যাম্পিং, যুবক এবং শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টের জন্য সর্বদা কাজ করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।

ভবিষ্যতে দেশ ও সমাজের কল্যাণের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সর্বদাই সচেষ্ট থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840