সখীপুরে জাহাঙ্গীর তালুকদারের মোটরসাইকেল শোভাযাত্রা

সখীপুরে জাহাঙ্গীর তালুকদারের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রতিদিন প্রতিবেদকঃ আগামী ৩০ জানুয়ারী টাঙ্গাইলের সখীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে মোটরসাইকেল শোভাযাত্রা ও সমাবেশ করেছে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর তালুকদার।


মঙ্গলবার বিকেলে সখীপুর সূর্যতরুণ স্কুল এন্ড কলেজের মাঠে থেকে প্রায় দুই হাজার মোটরসাইকেল নিয়ে একটি শোভাযাত্রা বের হয়ে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্র্ড প্রদক্ষিণ করে। শোভা যাত্রা শেষে পৌরসভার মোখতার ফোয়ারা চত্বরে বিশাল এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামী লীরেগ মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর তালুকদার বলেন, পৌরসভার জনজরিপে এগিয়ে থাকা ব্যক্তিকে দলীয় মনোনয়ন দিন। যাঁরা বিভিন্ন সময় নৌকা মার্কার বিরোধীতার করেছে তাদের যেন দলীয় মনোনয়ন না দেয়া হয়। জনগণ যাকে চায় তাকে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো।

আমি মেয়র হলে সখীপুর পৌরসভার বহুতল ভবন, শিশু পার্ক নির্মাণ করে, ড্রেনেজ ব্যাবস্থা নিশ্চিত করবো। সেই সাথে মাদক, ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গীবাদ নির্মূল করে নাগরীকের জীবনমান আরও উন্নত করবো দীর্ঘদিন ধরে মাঠ চষে বেড়ানো এই নেতা দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবে বলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840