সংবাদ শিরোনাম:
মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত
টাঙ্গাইলে গাঁজাসহ গ্রেফতার ২

টাঙ্গাইলে গাঁজাসহ গ্রেফতার ২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে আড়াই কেজি গাঁজাসহ দুই বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার উত্তর হুগড়া গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ ওই দুই বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উত্তর হুগড়া গ্রামের মরহুম বারেক মোল্লার ছেলে জামাল (৩২) ও কানো মোল্লার ছেলে হরফ আলী (২৩)।

মঙ্গলবার (৯জানুয়ারি) সত্যতা নিশ্চিত করেছেন টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. এরশাদুর রহমান।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলা উত্তর হুগড়া গ্রামের মরহুম বারেক মোল্লার ছেলে জামাল (৩২)এর বাড়িতে অভিযান চালিয়ে আড়াই কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা মজুত ও বিক্রির অপরাধে জামাল (৩২) ও একই গ্রামের কানো মোল্লার ছেলে হরফ আলী (২৩) কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোবাইল ফোন ও দুটি সিমকার্ডও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় র‌্যাব বাদি হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840