সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
টাঙ্গাইলে মহিলা ভাইস-চেয়ারম্যানের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইলে মহিলা ভাইস-চেয়ারম্যানের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে টাঙ্গাইল সদর উপজেলা মহিলা-ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার।

টাঙ্গাইল সদর উপজেলার বাস শ্রমিক, ট্রাক শ্রমিক, নির্মাণ শ্রমিক, দরজি ও করটিয়া ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মহিলা বাইস-চেয়ারম্যান মামীমা আক্তার বলেন, করোনা ভাইরাসের কারনে দেশের মানুষ বিশেষ করে গনপরিবহণ, ট্রাক শ্রমিক, নির্মাণ শ্রমিকরা অসহায় জীবন যাপন করছে। তাই আমার ব্যক্তি উদ্যোগে টাঙ্গাইল সদর উপজেলার কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাড়ানোর চেষ্ঠা করছি। এরমধ্যে আমি প্রায় ৫ শতাধিক কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগামীতেও করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, টাঙ্গাইল জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি কন্দকার আহসানুল হক পিটু, সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাসসহ বিভিন্ন পযায়ের নেতাকমীরা।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840