সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
টাঙ্গাইলে বাসচাপায় বিজিবি সদস্য নিহত

টাঙ্গাইলে বাসচাপায় বিজিবি সদস্য নিহত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদরের করটিয়া ইউনিয়নের করাতিপাড়ায় বাসচাপায় সেলিম রেজা (২৯) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য সেলিম পাবনার চাটমোহর এলাকার মোজাহের মোল্লার ছেলে।

বুধবার (১৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। পরে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন তারা।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীন জানান, বিকেলে মো. কামরুজ্জামান নামে এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে পাবনা থেকে মোটরসাইকেলে করে ঢাকা যাচ্ছিলেন সেলিম। পথে করাতিপাড়ায় পেছন থেকে একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সেলিম ও কামরুজ্জামান গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত কামরুজ্জামান একই এলাকার আবু সাঈদের ছেলে। তার অবস্থাও আশঙ্কাজনক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840