সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২ টাঙ্গাইলে করোনায় মৃত্যু ৩, নতুন করে আক্রান্ত ২৩ টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর বাস ও লরির সংঘর্ষে আগুন, নিহত ২ জন, দীর্ঘ যানজট টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলে দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলে দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক : ধনবাড়ী উপজেলা বালক বালিকা ফুটবল দল চমৎকার ফুটবল খেলে বাসাইল উপজেলা বালক বালিকা ফুটবল দলকে পরাজিত করে এবং দিনের প্রথম ম্যাচে ঘাটাইল উপজেলা ফুটবল দল মির্জাপুর উপজেলাকে ট্রাইব্রেকারে ৩-০ গোলে হারিয়ে কোয়াটার ফাইনালে উঠেছে।

৪ জুন শুক্রবার বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা প্রশাসন জেলা ক্রীড়া সংস্থা ও টাঙ্গাইল ক্রীড়া অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক বালিকা(অনুর্ধ্ব-১৭) দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয়।

বালক বিভাগে দিনের প্রথম ম্যাচে ঘাটাইল উপজেলা বালক(অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ও মির্জাপুর উপজেলার বালক(অনুর্ধ্ব-১৭) ফুটবল দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ন খেলা গোলশুন্য ড্র হয়। ট্রাইব্রেকারে ঘাটাইল উপজেলা ফুটবল দল ৩-০ গোলে মির্জাপুর উপজেলা ফুটবল দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠেছে। দিনের দ্বিতীয় খেলায় বাসাইল উপজেলা বালক(অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ও ধনবাড়ী উপজেলা বালক(অনুর্ধ্ব-১৭) ফুটবল দলের আক্রমন পাল্টা আক্রমনের আকর্ষনীয় খেলায় প্রথমার্ধ গোলশুন্য ড্র থাকে।

খেলার শেষ দিকে ধনবাড়ী উপজেলা বাসাইল উপজেলার ডিবক্্ের ভিতর ফাউল থেকে পেনাল্টি পায়। পেনাল্টি থেকে সাগর গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। এরপর বাসাইল উপজেলা গোল পরিশোধে ব্যর্থ হলে পরাজিত হয়ে মাঠ ত্যাগ করতে হয়। বালিকা বিভাগের প্রথম ম্যাচে মির্জাপুর উপজেলা ও ঘাটাইল উপজেলার বালিকা দল অনুপস্থিত থাকায় দু’দলই বাদ পড়ে যায় আর দ্বিতীয় ম্যাচে ধনবাড়ী উপজেলার বালিকা (অনুর্ধ্ব-১৭) দল চমৎকার ফুটবল নৈপুন্যে ৩-০ গোলে বাসাইল উপজেলা বালিকা (অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠেছে। ৩টি গোলই করেছে সিফা আক্তার ।আজকের খেলাঃ( কোয়ার্টার ফাইনাল) বালক বিভাগঃ- নাগরপুর উপজেলা বনাম টাঙ্গাইল সদর(সকাল ৯.০০টা), টাঙ্গাইল পৌরসভা বনাম মধুপুর উপজেলা (দুপুর ২.০০), গোপালপুর উপজেলা বনাম ঘাটাইল উপজেলা(সকাল ১১.০০) এবং দেলদুয়ার উপজেলা বনাম ধনবাড়ী উপজেলা ফুটবল দল(৩.৩০ মিনিট)। আজকের খেলাঃ-( কোয়ার্টার ফাইনাল) বালিকা বিভাগঃ- নাগরপুর উপজেলা বনাম টাঙ্গাইল সদর উপজেলা(সকাল ১০.০০), টাঙ্গাইল পৌরসভা দল বনাম ভুঞাপুর উপজেলা (দুপুর ২.০০) এবং দেলদুয়ার উপজেলা বনাম ধনবাড়ী উপজেলা (৩.৩০ মিনিট)

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840