টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪

টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিন কলেজ পাড়া ও দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামে পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৬০ লিটার দেশীয় চোলাই মদ এবং ৫ গ্রাম হেরোইনসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ শনিবার টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খানের নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিন কলেজ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে কলেজ পাড়া এলাকার মৃত অন্তু রবি দাসের ছেলে উজ্জল রবি দাস(৩৩), পবিত্র রবি দাসের স্ত্রী ফোলশ্বরী রবি দাস(৩৬), মৃত দুলাল রবি দাসের স্ত্রী বীনা রবি দাস (৪২) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

অপরদিকে র‌্যাবের আরেকটি দল দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামে পৃথক অভিযান পরিচালনা করে ওই এলাকার মৃত ফটিক খানের ছেলে মো: পাঠান খান (৫৩) কে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য হেরোইন এবং দেশীয় চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার সদর এবং দেলদুয়ার থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। আসামীরা টাঙ্গাইল জেলার সদর এবং দেলদুয়ার থানা এলাকাসহ আশেপাশের থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য হেরোইন এবং দেশীয় চোলাই মদ সরবরাহ করে।

পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার সদর এবং দেলদুয়ার থানায় ২টি মাদক মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840