সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
বিধিনিষেধ অমান্য করায় গোপালপুরে ৭ জনকে জরিমানা, আটক ৩

বিধিনিষেধ অমান্য করায় গোপালপুরে ৭ জনকে জরিমানা, আটক ৩

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধি নিষেধের প্রথম দিনেই টাঙ্গাইলের গোপালপুরে বিধি-নিষেধ অমান্য করে বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাফেরা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় সাত পথচারীকে জরিমানা করাসহ তিন জনকে আটক করা হয়।

পরে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রীও বিতরণ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক।

এসময় সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী, অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো. সোহেল রানা, গোপালপুর পৌর মেয়র মো. রকিবুল হক ছানা, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, স্থানীয় সংবাদকর্মীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840