সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
গোপালপুরে জিআর ও ভিজিএফ এর চাল বিতরণ

গোপালপুরে জিআর ও ভিজিএফ এর চাল বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : আসন্ন ঈদুল আজহা উপলক্ষে গোপালপুর উপজেলার নগদাশিমলা ইউনিয়নে অসহায়দের মধ্যে জিআর ও ভিজিএফ এর আওতায় চাল বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকাল ১১ টার ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে প্রায় সাতশ জনকে জিআর কার্ডের নগদ ৫০০ টাকা এবং ভিজিএফ কার্ডধারী ২৫৪২ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ সময় প্যানেল চেয়ারম্যান সাদিয়া আফরিন সুমা, পরিষদের সচিব মো. মনিরুজ্জামান, ট্যাগ কর্মকর্তা ডা. মহিবুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, সকল ওয়ার্ড মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840