সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭৩

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭৩

প্রতিদিন প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় রোববার (২৫ জুলাই) টাঙ্গাইল জেলায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ১৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৫৬৮টি নমুনা পরীক্ষার রির্পোটে ১৭৩ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩০ দশমিক ৪৬ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৬৮০ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৬ হাজার ৭৮৬ জন। সর্বমোট মারা গেছে ১৯৯ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১১৯ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৭৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২২ নিয়ে মোট ১১৯ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৫৭৬ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

রবিবার (২৫ জুলাই) পর্যন্ত আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৪৩৭, নাগরপুর ২৪৯, দেলদুয়ার ৬২৯, সখীপুর ৬৫২, মির্জাপুর ১ হাজার ২৫০, বাসাইল ৩৫০, কালিহাতী ১ হাজার ৮০, ঘাটাইল ৯২৪, মধুপুর ৭৩৪, ভ’ঞাপুর ৪৯৯, গোপালপুর ৫২৪ ও ধনবাড়ী উপজেলায় ৩৫২ জন নিয়ে মোট জেলায় আক্রান্ত ১২ হাজার ৬৮০ জন।

আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৩৭৯, নাগরপুর ১৭৮, দেলদুয়ারে ২০৫, সখীপুর ৩৩৯, মির্জাপুর ৮৬১, বাসাইল ২১০, কালিহাতী ৭২০, ঘাটাইল ৫৮৪, মধুপুর ৪৩৬, ভূঞাপুর ২৭৯, গোপালপুর ৩৭৫ ও ধনবাড়ী উপজেলায় ২১৭ জন নিয়ে মোট সুস্থ্য হয়েছে ৬ হাজার ৭৭৬ জন।

আক্রান্তদের মধ্যে মারা গেছে টাঙ্গাইল সদর উপজেলায় ৭১ জন, নাগরপুরে ২, দেলদুয়ারে ১৬, সখীপরে ১৩, মির্জাপুরে ১৭, বাসাইলে ১১, কালিহাতী ২৪, ঘাটাইলে ১৮, মধুপুরে ৪, ভ’ঞাপুরে ১০, গোপালপুরে ৯ ও ধনবাড়ী উপজেলায় ৪ জন নিয়ে মোট ১৯৯ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840