সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার কমছে

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার কমছে

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল জেলায় গত কয়েকদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার কমেছে। গত ২৪ ঘন্টায় সোমবার (২৩ আগস্ট) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে কেউ মারা যায়নি। তবে নতুন করে জেলায় ৪৯৫ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৪৮ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৯ দশমিক ৬৯ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ১২৬ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ১০হাজার ৫৯০ জন। সর্বমোট মারা গেছে ২৫১ জন। বর্তমানে জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৪৫ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ২৯ জন, মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১০, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ এবং গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ নিয়ে মোট ৪৫ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ২৪০ জন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ১৯ জন, নাগরপুর ৪, দেলদুয়ারে ১১, মির্জাপুর ২, কালিহাতী ৬, মধুপুর ১ ও ধনবাড়ীতে ৫ জন নিয়ে মোট ৪৮ জন।

জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত ১৬ হাজার ১২৬ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৬৬৩৮জন, নাগরপুরে ৪৬৬জন, দেলদুয়ারে ৮২৭ জন, সখীপুরে ৮৪৮ জন, মির্জাপুরে ১৫৯৫ জন, বাসাইলে ৪৫৫ জন, কালিহাতী ১২৫৫ জন, ঘাটাইলে ১১৯১ জন, মধুপুরে ১ হাজার ৩৪জন, ভূঞাপুরে ৫৯৭ জন, গোপালপুরে ৭৪৩ জন ও ধনবাড়ী উপজেলায় ৪৭৭ জন।

আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১০ হাজার ৫৯০ জন। এদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৩ হাজার ১৭৯, নাগরপুরে ৩৯৬, দেলদুয়ারে ৫৯৪, সখীপুরে ৫৭৪, মির্জাপুরে ১ হাজার ৪৬৬, বাসাইলে ৩০৩, কালিহাতীতে ১০২৪, ঘাটাইলে ১০৩৮, মধুপুরে ৮৩৬, ভূঞাপুরে ৩৪১, গোপালপুরে ৫৯৭ ও ধনবাড়ীতে ২৬২ জন।

করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছে ২৫১ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৮৬ জন, নাগরপুরে ৪ জন, দেলদুয়ারে ১৯ জন, সখীপুরে ১৬, মির্জাপুরে ২৪, বাসাইলে ১৭, কালিহাতীতে ৩০, ঘাটাইলে ২০, মধুপুরে ৫, ভূঞাপুরে ১৩, গোপালপুরে ১৩ ও ধনবাড়ীতে ৪ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, টাঙ্গাইলে করোনার সার্বিক পরিস্থিতীর উন্নতি ঘটছে। করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার কমেছে। সেই সাথে তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840