সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ইয়ুথ ক্লাব ও আকুরটাকুর যুব সংঘের খেলা ড্র

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ইয়ুথ ক্লাব ও আকুরটাকুর যুব সংঘের খেলা ড্র

ক্রীড়া প্রতিবেদক : সুপারলীগের শুরুতেই তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ফুটবল ম্যাচে ইয়ুথ ক্লাব গোলশুন্য ড্র করল আকুরটাকুর যুব সংঘ সাথে।

বুধবার (২০ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল সুপার লীগ পর্বের তৃতীয় দিনের ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় ইয়ুথ ক্লাব শুরু থেকেই আক্রমন করে খেলে গোল করার চেষ্টা করতে থাকে। দক্ষ স্টাইকার এবং পাশাপাশি আকুরটাকুর যুব সংঘের রক্ষণাতœক কৌশলে খেলার কারনে প্রথমার্থ গোল শুন্য থাকে। দ্বিতীয়ার্ধের ইয়ুথ একচেটিয়া খেলেও কাঙ্খিত গোল করতে না পারায় গোলশুন্য ড্র হলে দু’দলই এক করে পয়েন্ট অর্জন করেছে। উল্লেখ্য গত ১৮ ও ১৯ অক্টোবর সুপারলীগের দুটি ম্যাচে মুসলিম রেনেসাঁ ৬-০ গোলে ভাসানী ক্লাবকে এবং উদয়ন ৩-০ গোলে পুলিশ দলকে পরাজিত করে পূর্ন পয়েন্ট অর্জন করেছে।

আগামী ২২ অক্টোবর শুক্রবারের খেলাঃ উদয়ন ক্রীড়া চক্র বনাম ভাসানী ক্লাব

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840