সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
ভিপি নুরের বিরুদ্ধে মাভাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ভিপি নুরের বিরুদ্ধে মাভাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রতিদিন প্রতিবেদক : গণ অধিকার পরিষদের নেতা ভিপি নুরুল হক নুরের মিথ্যাচার এবং ষড়যন্ত্রমূলক কাজের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকাল ১১ টা ৩০ মিনিটে জননেতা আব্দুল মান্নান হল থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রলীগ নেতা মানিক শীল বলেন, নুরুল হক নুর মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নিয়ে মিথ্যাচার করেছে। নুর ও তার সহযোগীরা অনেক বড় অভিনেতা। মওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদন তাদের উদ্দেশ্য ছিল না, উদ্দেশ্য ছিল নিজেদের ভাইরাল করা। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে যারা বাধাগ্রস্ত করতে চায় এখনই সময় তাদের বিরুদ্ধে রুখে দাড়াবার৷ আমরা মাভাবিপ্রবি ছাত্রলীগ সর্বদা প্রস্তুত এসব ষড়যন্ত্র রুখে দাড়াবার জন্য।

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কর্মকান্ডকে যারাই বাধাগ্রস্ত করবে আমরা তাদেরকে প্রতিহত করব।

বিক্ষোভ মিছিলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840