নাগরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের নাগরপুরে ব্যাটারিচালি ইজিবাইক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঝর্ণা (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

এ দুর্ঘটনায় আহত হয়েছে এক জন।

১৫ জানুয়ারি শনিবার বিকেলে উপজেলা সদর ইউনিয়নের শিব কাঠুরী গ্রামের উপেন্দ্র সরবর দীঘির পাশে টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ঝর্ণা দেলদুয়ার উপজেলার শানপাড়া গ্রামের মো. আব্বাস আলীর কন্যা। আহত আলা আমিন (২৪) কালীহাতি উপজেলার হাসান মোল্লার ছেলে।

এলাকাবাসী জানায়, নিহত ঝর্ণা তার মায়ের সাথে পাশ্ববর্তী মানিকগঞ্জ উপজেলার দৌলতপুর থেকে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে উপজেলার সদর ইউনিয়নের উপেন্দ্র সরবর দীঘির পাশে পৌছালে অপর দিক থেকে আসা ব্যাটারি চালিত ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে শিশু ঝর্ণা গুরুতর আহত হলে এলাবাসি তাকে উদ্বার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত ঝর্ণার ফুফা মো. আলা আমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. সাহেদ আল ইমরান বলেন, বিকেল ৫টার দিকে সড়ক দূর্ঘটনায় শিশু ঝর্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

নাগরপুর থানার এস আই মো. মনোয়ার হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় ঝর্ণা নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840