সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের মানববন্ধন

টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : সমাপ্ত স্টেপ প্রকল্প থেকে রাজস্ব খাতে প্রক্রিয়াধীন দেশের ৭৭৭ জন শিক্ষকদের দীর্ঘ ১৯ মাস বকেয়া বেতন ভাতা প্রদান ও দ্রুত রাজস্বখাতে স্থানান্তরের জন্য কারিগরি শিক্ষা অধিদপ্তর ও মন্ত্রণালয়ের দৃষ্টি আর্কষণে টাঙ্গাইলে মানববন্ধন করেছে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, দীর্ঘ ১৯ মাস যাবত করোনার জন্য শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় দেশের ৭৭৭ জন শিক্ষকদের বেতন বকেয়া বন্ধ রয়েছে। বেতন বকেয়া ও বন্ধ থাকার কারণে আমরা অনলাইন ক্লাস পাচ্ছি না। তাই তাদের বকেয়া বেতন দিয়ে আমাদের ক্লাস শুরু করার আহ্বান জানাই।

এ সময় টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ৬ষ্ঠ পর্বের বিপ্লব হোসেন প্রান্ত, ইয়ামিন মিয়া, মৃদুল মিয়া, ফাহিম মিয়া, হযরত মিয়াসহ অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840