সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
টাঙ্গাইলে বিপুল পরিমাণ অবৈধ গজারি কাঠ আটক

টাঙ্গাইলে বিপুল পরিমাণ অবৈধ গজারি কাঠ আটক

প্রতিদিন প্রতিবেদক : অবৈধভাবে পাচারকালে বিপুল পরিমাণ গজারি কাঠ আটক করেছে টাঙ্গাইল বন বিভাগ। রবিবার ভোরে সদর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভাতকুড়া এলাকা থেকে ধাওয়া করে বাউইখোলা থেকে আটক করে । এ সময় ১৮০ পিস গজারি কাঠ জব্দ করা হয়।

বন বিভাগের টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া স্টেশন অফিসার সোলাইমান হোসেন বলেন, দিবাগত রাত ৩ টার দিকে মহাসড়ক দিয়ে ট্রাক ভর্তি কাঠ ঢাকার দিকে যাচ্ছিলো। এ সময় ঢাকা মেট্রো-ট ২২-২৮৪২ নাম্বার ট্রাকটিকে সিগনাল দিলে তারা না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদেরকে ধাওয়া করে বাউইখোলা এলাকায় আটক করা হয়। এ সময় ট্রাকের চালক পালিয়ে যায় । পরে ট্রাক আটক করে বন বিভাগে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে বলে তিনি বলেন।

বিভাগীয় বন কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, করটিয়া স্টেশন মাস্টারকে নিয়মিত অভিযান পরিচালনা করার কথা বললে তিনি অভিযান চালায় পরে বিপুল পরিমান সরকারী গজারী কাঠ আটক করতে সক্ষম হয় । পরবর্তীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840