সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

টাঙ্গাইলে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে ২০০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। রোববার (১৩ মার্চ) দিনগত রাত ১ টার দিকে উপজেলার দেউলাবাড়ী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-মধুপুর উপজেলার গোপদ গ্রামের শরাফত আলীর ছেলে হাসিম (২৬), একই উপজেলার মালাউড়ী গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রাশিদুল ইসলাম (২৬)। এসময় ৬০ হাজার টাকা মূল্যের ২০০ পিস ইয়াবা, ২টি মোবাইল, ৩টি সিম কার্ড, নগদ ১ হাজার ৮০০ টাকা এবং ১টি মোটরসাইকেলসহ তাদের হাতেনাতে আটক করে।

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমান প্রেসবিজ্ঞপ্তি মাধ্যমে তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাসহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবিদের নিকট চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে ঘাটাইল থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840