সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ছাত্রলীগ কর্মীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ছাত্রলীগ কর্মীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: ছাত্রলীগ কর্মী সাব্বির হোসেন ও তার বাবা পোষ্ট মাষ্টার দেলোয়ার হোসেনের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলের সর্বস্তরের জনগন নামের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন পৌরসভার কাউন্সিলর আমিনুল ইসলাম আমিন, সাব্বিরের মা সাফিয়া বেগম, ফুপাতো ভাই হারুনার রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৫ মার্চ সন্ত্রাসীরা সদর উপজেলার ঢেলি করটিয়া এলাকায় সন্ত্রাসীরা সাব্বিরের উপর হামলা করে তার শরীরের বিভিন্ন জায়গায় গুরতর আহত করে। সাব্বির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ২০ মার্চ বাসুলিয়া এলাকায় সন্ত্রাসীরা পোস্ট মাস্টার দেলোয়ারের উপর হামলা করে। পরে ২১ মার্চ সাফিয়া বেগম বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় অভিযোগ করা হয়েছে। আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840