সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে, আহত ৩০

পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে, আহত ৩০

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে একটি পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে উঠে গেছে। এতে ৩০ জন শিক্ষার্থী আহত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) রাত সাড়ে ১১টায় টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপজেলার পাকুটিয়া মাতালবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কালিয়াকৈর-গাজীপুর থেকে আসা শাকেস্বর উচ্চ বিদ্যালয়ের ৪০-৪৫ জন শিক্ষার্থী, শিক্ষক/শিক্ষিকা শেরপুর গজনি অবকাশ কেন্দ্র থেকে পিকনিক শেষে ফিরছিল। পথে উপজেলার মাতালবাড়ী এলাকায় পৌঁছালে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি বাসটি ব্রিজের রেলিংয়ের ওপর দিয়ে উঠিয়ে আরেকটি পুরাতন ব্রিজের রেলিংয়ের ওপর হেলে পড়ে দুই ব্রিজের মাঝখানে আটকে যায়। ব্রিজের নিচে প্রায় ১০-১২ ফুট নিচে খালের মধ্যে অনেক যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে মধুপুর ও ঘাটাইল ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, বাসে আটকে থাকা আহতদের বাসের জানালা-দরজা ও গ্লাস ভেঙে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। আহতদের মধ্যে ১০-১২ জনের অবস্থা গুরুতর। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে প্রথমে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে কয়েকজনের অবস্থার অবনতি হলে তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বাকিরা বিচ্ছিন্নভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে গভীর রাতে আরেকটি বাস ভাড়া করে গন্তব্যের উদ্দেশ্য রওনা দেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840