সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে হেরোইনসহ গ্রেফতার ১

ঘাটাইলে হেরোইনসহ গ্রেফতার ১

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৬ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ (দক্ষিন)।

১ এপ্রিল শুক্রবার টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানিয়েছেন।

টাঙ্গাইল ডিবি পুলিশের (দক্ষিন) অফিসার ইনচার্জ মো: দেলওয়ার হোসেনের দিক নির্দেশনায় ঘাটাইল উপজেলার বাহ্মণশাসন এলাকায় এসআই মো: ওবায়দুর রহমানের নেতৃত্বে কনস্টেবল মো: মফিজুর রহমান, মো: কামরুজ্জামান, মো: আজাহারুল ইসলাম ও দ্বীপক কুমার সরকার অভিযান পরিচালনা করে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বসুবাড়ি এলাকার মৃত মোবারকের ছেলে মো: রাকিবুল হোসেন (৩৫)। এসময় তার কাছ থেকে ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ৬০ হাজার টাকা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840