সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
জীবনের নিরাপত্তা ও অপরাধীর বিচার চেয়ে গৃহবধূর সংবাদ সম্মেলন

জীবনের নিরাপত্তা ও অপরাধীর বিচার চেয়ে গৃহবধূর সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবদেক: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাইজবাড়ি গ্রামের এক গৃহবধূ ইন্তাজ আলী নামের এক ব্যক্তির কু-প্রস্থাবে রাজি না হওয়ায় শ্লীলতাহানীর চেষ্ঠা করেছে বলে অভিযোগ করেছেন ওই ভুক্তভোগী নারী।

সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন তিনি। এসময় তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানিয়েছেন।

ভুক্তভোগী ওই গৃহবধূ লিখিত বক্তব্যে বলেন, প্রতিবেশী সেকান্দার আলীর ছেলে ইন্তাছ আলী প্রায় ৩ বছর যাবত আমাকে নানা ভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি আমার স্বামী ও এলাকার মাতাব্বরদের জানালে ইন্তাছ আমার উপর ক্ষিপ্ত হয়। চলতি বছরের গত ১৮ এপ্রিল সকালে আমি নিজ বাড়ির পূর্বপাশে নির্জন স্থানে সবজি বাগানে পানি দিতে গেলে আমাকে একা পেয়ে ধর্ষনের উদ্দেশ্যে ইন্তাজ পিছন থেকে মুখ চেপে ধরে মাটিতে ফেলে দেয়। পরে জোরপূর্বক শ্লীলতাহানি করার জন্য কাপড় ছিরিয়া ফেলে আমার সাথে ধস্তাধস্তি করতে থাকে। এক পর্যায়ে আমাকে চড়থাপ্পড় মারতে থাকে। এরপর যখন মুখ থেকে হাত সরে যায় তখন আমি চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ইন্তাজ চলে যায়। সে চলে যাওয়ার সময় আমাকে শাসিয়ে যায় যে, আমি যদি কাউকে এই ঘটনা বলি তাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে। এমতাবস্থায় আমি খুব ঝুঁকিতে রয়েছি। তাই সকলের নিকট সহযোগীতা চাই। এ বিষয়ে টাঙ্গাইল নারী ও শিশু দমন ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেছি।

ভুক্তভোগীর স্বামী জানায়, আমি খুব অসহায় দরিদ্র একজন ভ্যান চালক। আমার স্ত্রীর সাথে যে কাজটি হয়েছে তার জন্য উপযুক্ত বিচার চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রতিবেশি তারাব আলী, আমজাদ হোসেনসহ ভুক্তভোগীর স্বামী ও দুই সন্তান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840