সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইলে স্কাউটসের ১৪তম জেলা মাল্টিপারপাস কর্মশালা অনুষ্ঠিত

টাঙ্গাইলে স্কাউটসের ১৪তম জেলা মাল্টিপারপাস কর্মশালা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে স্কাউটসের ১৪তম জেলা মাল্টিপারপাস কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার জেলা স্কাউটস ভবনে এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শরিফুল ইসলাম।

স্কাউটস ভূঞাপুর শাখার সাধারণ সম্পাদকের সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম, স্কাউটস জেলা শাখার কমিশনার ওয়াজেদ আলী খান শূর, সহকারী কমিশনার ওমর আলী ও আশিকুর রহমান, জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দ সামছুল আলম প্রমুখ। দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন জেলা শাখার সহকারী কমিশনার সামছুন্নাহার বেগম। এ সময় স্কাউটসের অন্যন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, স্কাউটসের কার্যক্রম গতিশীল করতে। প্রতিটি উপজেলা ও স্কুল পর্যায়ে স্কাউটসের কমিটি থাকতে হবে। এ ব্যাপারে সকলের সহযোগিতা প্রয়োজন। টাঙ্গাইল জেলাকে শতভাগ স্কাউটসের আওতায় আনার লক্ষে সবাইকে এক সাথে কাজ করতে হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840