সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে ৩০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি আটক

টাঙ্গাইলে ৩০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি আটক

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের পৌর শহরে ৩০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারি আটক করেছে র‌্যাব।

শুক্রবার বিকেলে পৌর শহরের রেজিস্ট্রিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত পৌর শহরের রেজিস্ট্রিপাড়া এলাকার মৃত আঃ রকীব খানের ছেলে নূরে আলম খান ওরফে হাবিবুল্লাহ (৩৯)। এসময় ৯০ হাজার টাকা মূল্যের ৩০০ পিস ইয়াবা, ১টি মোবাইল এবং ১টি সিম কার্ডসহ তাকে হাতেনাতে আটক করে।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আটককৃত বহুদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার সদর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840