সংবাদ শিরোনাম:
ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে
সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে বিদায়ী সংবর্ধনা

সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে বিদায়ী সংবর্ধনা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

রোববার বিকেলে সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সিভিল সার্জন কার্যালয়ের ডেপুটি সিভিল সার্জন ডা. ফারজানা তাহের মুনমুনের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, মেডিকেল অফিসার ডা. শিমু সাহা ও মুহম্মদ আজিজুল হক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার সভাপতি সভাপতি ডা. সৈয়দ ইবনে সাঈদ এবং স্বাচিপ জেলা শাখার সাধারণ সম্পাদক সফিকুর রহমান প্রমুখ। এ সময় বিভিন্ন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সিভিল সার্জন অফিসের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়।

এ সময় সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বলেন, আমি সকলের সহযোগিতায় আন্তরিকভাবে স্বাস্থ্য বিভাগকে এগিয়ে নিয়ে যেতে পেরেছি। তিনি সকল অফিসারদের এ ধারা অব্যহত রাখার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, সম্প্রতি আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে টাঙ্গাইল থেকে ঢাকার সিভিল হিসেবে বদলী করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840