সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
নদীতে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নদীতে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুরে নিখোঁজের একদিন পর নদীতে মিলল মিতু (৮) নামের তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীর লাশ।

বৃহস্পতিবার ১৮ আগস্ট সকালে ঝাওয়াইল বেইলী ব্রীজের নিচে ঝিনাই নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। মিতু উপজেলার দড়িসয়া গ্রামের নয়ন দত্তের মেয়ে স্থানীয় পাথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

জানা যায়, বুধবার বিকালে মিতু নদীতে গােসল করতে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর ডুবুরিদের খবর দেয়। বৃহস্পতিবার সকালে ডুবুরির দল নদী থেকে তার মরদেহ উদ্ধার করে। গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হােসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840