সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাগরপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরে স্বেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শুক্রবার সকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহজাহান সাজুর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জিহাদ হোসেন ডিপটির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য সচিব হাবিবুর রহমান হবি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মীর আবুল কালাম আজাদ রতন।

আরো বক্তব্য রাখেন, যুব দলের আহবায়ক ফনির হোসেন ভূইয়া, কৃষকদলের আহবায়ক হুমায়ুন কবির, সদস্য সচিব জাহিদ হাসান জাহিদ জাহিদ, উপজেলা ছাত্র দলের আহবায়ক মীর খালিদ মাহবুব রাসেল, কলেজ ছাত্রদলের সদস্য সচিব মনির হোসেন প্রমূখ। এসময় স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দসহ উপজেলা বিএনপি ও সকল অঙ্গসহোযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840