সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
বাসাইল সদর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাসাইল সদর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাসাইল সদর ইউনিয়ন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইল সদর ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ আগস্ট বুধবার বিকেলে মিরিকপুর বাজারে এ সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিউর রহমান গাউস , সাধারণ সম্পাদক মির্জা রাজিক, বাসাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান মো ঃ সোহানুর রহমান সোহেলসহ সদর উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় তারা বাসাইল সদর আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন এবং ৪ সেপ্টেম্বর বাসাইল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেন।

উল্লেখ্য, সম্ভাব্য প্রাথির তালিকায় সভাপতি পদে গৌরঙ্গ সূত্রধর ও পরিমল শাহা এবং সাধারণ সম্পাদক পদে মো: সালাউদ্দিন, জুয়েল, বাশুদেব আগামী ৪ সেপ্টেম্বর বাসাইল সদর ইউনিয়নের আওয়ামী লীগের সম্মেলনের জন্য প্রচার চালিয়ে আলোচনার শীর্ষে রয়েছেন।

এদিন সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দুই জন সভাপতি ও ৫ জন সাধারন সম্পাদক পদে প্রার্থী হন। এদের মধ্যে বাবু গৌরাঙ্গ সূত্রধরকে সভাপতি ও জুলহাস উদ্দিনকে সাধারন সম্পাদক, জিয়ারত জুয়েলকে সিনিয়র সাংগঠনিক সম্পাদক করে পরবর্তী তিন বছরের জন্য কমিটি ঘোষনা করেন মির্জা রাজিক। তৃতীয় অধিবেশনে মনোমুগ্ধকর ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840