সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
পুকুর থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

পুকুর থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের শাহপুর গ্রামের একটি পুকুর থেকে রোববার ৪ সেপ্টেম্বর সকালে ভাসমান অবস্থায় হাসনা বেওয়া (৮৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত মতিয়ার রহমানের স্ত্রী।

স্থানীয়রা জানায়, স্বামী মারা যাওয়ার পর বয়সের ভারে নুব্জ হাসনা বেওয়া ছেলের রান্না ঘরে থাকতেন। তিনি একা চলতে পারতেন না। তারপরেও রান্নাঘরে একাই রাতযাপন করতেন। মাঝে মাঝে মেয়ের জামাই বাড়ি গিয়েও থাকতেন। নিহতের মেয়ে শামছুন্নাহার জানান, বৃদ্ধ মায়ের কষ্টের কথা ভেবে ভাইয়ের বাড়ি থেকে তিনি মাকে তার স্বামীর বাড়িতে নিয়ে রেখেছিলেন। কিছুদিন আগে তার ভাই জোর করে মাকে নিজের বাড়ি নিয়ে যায়। রোববার সকালে ছেলের বাড়ির পাশের পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা তাকে ও পুলিশকে খবর দেয়।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840