সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বীর মুক্তিযোদ্ধা প্রফেসর কমরেড আব্দুর রাজ্জাকের ইন্তেকাল

বীর মুক্তিযোদ্ধা প্রফেসর কমরেড আব্দুর রাজ্জাকের ইন্তেকাল

প্রতিদিন প্রতিবেদক: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি, উদীচী টাঙ্গাইল জেলা সংসদের সাবেক সভাপতি, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ টাঙ্গাইল জেলা কমিটির উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ও বীর মুক্তিযোদ্ধা প্রফেসর কমরেড আব্দুর রাজ্জাক রোববার ২ অক্টোবর ভোর ৪টা ৩০ মিনিটে দুরারোগ্য ক্যানসার রোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর।

তিনি স্ত্রী, ছেলেসহ আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার ২ অক্টোবর বিকেল সাড়ে ৪টায় শহরের বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজ মাঠে তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক মহল, শিক্ষক ও সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840