সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
গোপালপুরে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে পুরস্কার বিতারণ

গোপালপুরে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে পুরস্কার বিতারণ

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় ২০২২ সালে এসএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত ও স্কুলের বার্ষিক পরীক্ষায় মেধাস্থানকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে প্রধান শিক্ষক মোঃ তোজ্জামেল হক এর সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক উপজেলা শিক্ষা অফিসার নাজনিন সুলতানা। বিশেষ অতিথি ছিলেন মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম লাবলু মাষ্টার এবং ঘাটাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান হিরা।

এতে আরো উপস্থিত ছিলে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহবায়ক খন্দকার রকিবুল ইসলাম দুলাল (প্রকৌশলী), সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম (প্রকৌশলী), যুগ্ন আহবায়ক কামরুন নাহার কনা। এতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও গনমান্য ব্যক্তিবর্গসহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ। বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থীদের এ উদ্যোগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন সংগঠন ও শিক্ষা বৃত্তি প্রদান কার্যক্রমকে স্কুল কতৃপক্ষ এবং এলাকার সর্বস্তরের মানুষ সাধুবাদ জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840