সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সা’দত কলেজে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

সা’দত কলেজে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঐতিহ্যবাহী সরকারি সা’দত কলেজ মাঠে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) উপজেলার সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম।

সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ প্রফেসর সুব্রত নন্দী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সরকারি সা’দত কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ মোশারফ হোসেন, করটিয়া ইউনিয়নের চেয়ারম্যান খালেকুজ্জামান মজনু চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন।

অনুষ্ঠানে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্টের আহবায়ক প্রফেসর মোঃ নিয়ামুল হক স্বাগত বক্তব্য প্রদান করেন। আন্তুঃ বিভাগীয় ফুটবল টুর্নামেন্টে ১৯টি বিভাগ অংশগ্রহন করছে। টুর্নামেন্টকে সার্থক ও সুন্দর করতে অধ্যাপক শফিকুল ইসলাম তপন, সাব্বির হাসান পল ও আব্দুস সাত্তার সার্বিক সহযোগিতা করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840