সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
টাঙ্গাইল শহরে ফুটপাত দখলমুক্ত করতে অভিযান

টাঙ্গাইল শহরে ফুটপাত দখলমুক্ত করতে অভিযান

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে জেলা সদর রোডে ফুটপাত খলমুক্ত করতে অভিযান পরিচালনা করা হয়েছে।

২৪ মার্চ বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় টাঙ্গাইল শহরের যানজট নিরসনকল্পে জেলা প্রশাসনের এনডিসি মোহাম্মদ খায়রুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জেলা সদর সড়কের দুই পাশে ফুটপাতে গড়ে ওঠা অবৈধ প্রায় শতাধিক দোকান উচ্ছেদ করা হয়। টাঙ্গাইল শহরকে যানজট নিরসনকল্পে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবেন বলে জানান এনডিসি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840