সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
নাগরপুরে দ্রব্যমূল্য ও যানজট নিরসনে মোবাইল কোর্ট

নাগরপুরে দ্রব্যমূল্য ও যানজট নিরসনে মোবাইল কোর্ট

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরে রমজান মাসে বাজার মূল্য স্থিতিশীল রাখতে ও যানজট নিরসনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে উপজেলার সদরের কাঁচাবাজার ও তালতলা বেবিস্ট্যান্ডে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান।

এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হোসেনসহ আইনশৃংখলা বাহিনী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান জানান, রমজানে খাদ্যদ্রব্যের মূল্য বেশি রাখা ও মূল্য তালিকা টানানো না থাকায় দুই দোকানদারকে ২ হাজার টাকা এবং ড্রাইভিং লাইসেন্স ও রেজিষ্ট্রেশন বিহীনসহ অবৈধভাবে গাড়ি পার্কিং করার দায়ে ১ হাজার ৪ শত টাকা জরিমানা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840