সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র উদ্যোগে দুস্থদের মাঝে ‘ঈদ উপহার’ বিতরণ

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র উদ্যোগে দুস্থদের মাঝে ‘ঈদ উপহার’ বিতরণ

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

প্রতিদিন প্রতিবেদক: “আর্ত মানবতার পাশে আমরা বীরের সন্তান” এই স্লোগানে টাঙ্গাইলের বীরমুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে অসহায় দুস্থ মানুষদের “ঈদ উপহার” বিতরণ করা হয়েছে।সমাজের অভাবগ্রস্থ ও নিম্ন আয়ের অসহায় মানুষের দুরাবস্থার কথা বিবেচনা করে কিছু খাদ্য সামগ্রী নিয়ে পাশে থাকার উদ্যোগ নেয় সংগঠণটি।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) শহরের ভিক্টোরিয়া রোড সংলগ্ন বীরমুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট কার্যালয়ে ওই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। এ সময় শতাধিক দুস্থ পরিবারের মাঝে পোলাও এর চাল, তেল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই ও ভার্মিচিলি সেমাই জাতীয় খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ আজিজুর রহমান, জিপি(প্রধান সরকারি আইন কর্মকর্তা) টাঙ্গাইল। ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট’ এর সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াদ সিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মিজান, জেলা শাখার সহ-সভাপতি মোকাম্মেল হক খান রিচার্ড, সোহেল সরোয়ার্দী, মুহাম্মদ শাহীন আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আরাফাত রহমান, খন্দকার সজীব রহমান, অর্থ সম্পাদক শাহ আলম মিঞা লিটু, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌস আরা ডায়না, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শায়লা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. আমিনুর রহমান মিলটন, শ্রম বিষয়ক সম্পাদক মামুন মিয়া, টাঙ্গাইল শহর শাখার যুগ্ম আহ্বায়ক মো. ইমদাদুল হক ও কাজী নুসরাত ইয়াসমিনসহ টাঙ্গাইল জেলার বীরমুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840