সংবাদ শিরোনাম:
ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে
টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার মতবিনিময় সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোহেল রানা:   টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৩ মে সকালে টাঙ্গাইলের ক্লাব রোডে অবস্থিত টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার সুলতানা কামাল অডিটোরিয়ামে টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খন্দকার নুরুন্নাহার ঝিলু পরিচালনায় এ সভায় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সহধর্মিনী প্রকৌশলী তাবাস্সুম বিনতে ইসলাম এবং টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহসভাপতি ও টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ওলিউজ্জামান এর সহধর্মিনী ডাঃ নিশাত তাসমিন।

টাঙ্গাইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি বলেন, টাঙ্গাইলে জেলা মহিলা ক্রীড়া সংস্থার অফিস দেখে গর্ব করার মতো। মেয়েদের যে গেমসগুলো আছে, সবগুলোতে অংশগ্রহন করতে হবে। বিভাগীয় মেয়েদের যে খেলা আয়োজন হবে সেখানে অবশ্যই টাঙ্গাইলের ভাল একটি দল গঠন করতে হবে এবং তাদের ভাল প্রশিক্ষনের ব্যবস্থা করতে হবে। আজকে জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী মতবিনিময় সভা, তবে খুব শীঘ্রই আমি খেলোয়ারদের সাথে বসবো। তাদের কখাগুলো আমি জানব। মেয়েদের খেলার মান উন্নয়নের জন্য আপনাদের সাথে নিয়ে সকলের সমন্বয়ে এক সাথে কাজ করবো।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা জেলা প্রশাসক (রাজস্ব) মো: আবুল হাশেম এর সহধর্মিনী সাদিয়া আফরিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন এর সহধর্মিনী হুমায়রা তাবাসসুম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার ও সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজিয়া হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তি যোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল ক্লাবের সাধারন সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি হারুন অর রশীদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মঈনুল হোসেন লিন্টু ও কোষাদক্ষ্য আব্বাস আলী সরকার , জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবা আক্তার মিলি, কোষাধ্যক্ষ ঝরনা খাতুন, সদস্য সায়মা খন্দকার , মির্জা ফারজানা মুক্তি, রিনা বেগম, বন্যা রানী সরকার, চায়না ইয়াসমিন, খন্দকার আফরিন্নাহার তিথি, শিল্পী আক্তারসহ সাধারন সদস্য ও কর্মচারীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840